রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে তোফাইল আহমদের মোটরসাইকেল মার্কার পক্ষে গনজোয়ার

ভয়েস প্রতিবেদক, নাইক্ষ্যংছড়ি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় চেয়ারম্যান প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যার অধ্যাপক তোফাইল আহমদের মোটরসাইকেল মার্কার পক্ষে উপজেলার ঘুমধুম ইউনিয়নে প্রচার এবং গণসংযোগে গণজোয়ারের সৃষ্টি হয়েছে।

রবিবার (১২ মে) দিনব্যাপী উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু,ফাত্রাঝিরি,বাইশফাড়ি উত্তর ঘুমধুম,কচুবনিয়া,দক্ষিণ ঘুমধুম ,বরইতলী পাড়া,ভাজাবনিয়া,রেজু গর্জনবনিয়া,রেজু বৈদ্যরছড়া, রেজু মগপাড়া,রেজু হেডম্যানপাড়াসহ ইউনিয়নের বিভিন্ন এলাকার পাড়া মহল্লায় প্রচার এবং গণসংযোগ করেন মোটরসাইকেল মার্কার উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক তোফাইল আহমদ ও মোটরসাইকেল মার্কার নেতাকর্মীসহ উপজেলার প্রবীন রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং সমর্থকরা। এ সময় প্রচার ও গণসংযোগে গণজোয়ারের সৃষ্টি হয়। গনসংযোগ ও প্রচার প্রচারণাকালে এলাকার নারী-পুরুষ তোফাইল আহমদকে সাদরে গ্রহণ করেন। এবং তাকে নির্বাচনে ভোট প্রদানসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

গনসংযোগকালে সাংবাদিক অং থোয়াই অং তংচঞ্জা বলেন, ‘আমরা নাইক্ষ্যংছড়ি উপজেলাবাসী তোফাইল আহমদের মোটরসাইকেল মার্কাকে সর্বোচ্চ ভোটে নির্বাচিত করব। মোটরসাইকেল মার্কার পক্ষে নাইক্ষ্যংছড়ি উপজেলার সর্বত্রে গণজোয়ারের সৃষ্টি হয়েছে। আমরা বাঙ্গালী – উপজাতী সকলে মোটরসাইকেল মার্কার পক্ষে কাজ করে যাচ্ছি।’

ঘুমধুমের সাবেক মেম্বার শামসুল আলম বলেন,গরীব অসহায় মানুষ তোফাইল ভাইয়ের কাছে নিরাপদ। এলাকার উন্নয়ন ও সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান করার কারনে তোফাইল ভাইয়ের মোটরসাইকেল মার্কায় আমি এবং আমার এলাকার মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে ভোট দিব।

নাইক্ষ্যংছড়ি উপজেলায় চেয়ারম্যান প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যার অধ্যাপক তোফাইল আহমদ
বলেন, সীমান্তের এই ঘুমধুম ইউনিয়নের মানুষ বিগত ৫ বছর ধরে অবহেলিত। পর্যটন সম্ভাবনাময় ঘুমধুম ইউনিয়নটি নানান ক্ষেত্রে বিখ্যাত। আমি নির্বাচিত হলে এই ঘুমধুমে পর্যটন ক্ষেত্রে উন্নয়ন করবো। সীমান্ত করিডোর চালু করব। সীমান্ত করিডোর চালু হলে এই এলাকার মানুষের ভাগ্যের আমূল পরিবর্তন হবে। বিগত সময়ে এই ইউনিয়নের অধিকাংশ মানুষের বিরুদ্ধে অসংখ্য মিথ্যা মামলা দেয়া হয়েছে,আমি নির্বাচিত হলে এই মামলা হ্রাসে ভূমিকা রাখবো। এলাকার অসহায় মানুষের পক্ষে আগেও ছিলাম, ভবিষতেও থাকবো। আপনাদের সহযোগিতায় এলাকার উন্নয়ন,অসহায়,দরিদ্র মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।

‘আমি প্রচার ও গণসংযোগ করতে এসে সাধারণ মানুষের কাছ থেকে প্রত্যাশার চেয়েও বেশি সাড়া পাচ্ছি। নাইক্ষ্যংছড়িতে ভোটের দিন মোটরসাইকেল মার্কায় গণজোয়ার সৃষ্টি হবে বলে আমি মনে করি। এ ছাড়া ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবেন। আমি নির্বাচিত হলে গরীব অসহায় পাহাড়ী,বাঙ্গালীর উন্নয়ন ও দু:খ দুর্দশা নিমূলে কাজ করব। আমি মজলুম, নির্যাতিত। আমি এবং আমার পরিবার,সমর্থকগণ বিগত সময়ে মামলা হামলাসহ হাজারো নির্যাতনের শিকার হয়েছি। সর্বোপরি নাইক্ষ্যংছড়ি উপজেলাকে স্মাট উপজেলায় পরিনত করার লক্ষ্যে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। আমি আপনাদের পাশে থেকে সব সময় সেবাদানের সুযোগ চাই।

উল্লেখ্য যে,৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নাইক্ষ্যংছড়ি উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। ২১মে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION